1. admin@chattogramvoice.com : CbCvVcgr :
  2. editior@chattogramvoice.com : FormanchYtv :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন

পটিয়ায় স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস ও গাড়ি ভাংচুর : আহত একাধিক

নিজস্ব প্রতিবেদক:
  • Update Time : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ১১৯১ Time View

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামের পটিয়ায় নির্বাচনী প্রচারণা শুরুর সাথে সাথে বিভিন্ন স্থানে স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরীর নির্বাচনী অফিস, প্রচারণার কাজে ব্যবহৃত মাইক ও সিএনজি অটোরিক্সা ভাংচুরের ঘটনা ঘটেছে৷ এসময় প্রতিপক্ষের হামলায় স্বতন্ত্র প্রার্থী সমর্থক এক ইউপি সদস্য সহ অন্তত ২০ জন আহত হয়েছে বলে নির্বাচন অনুসন্ধান কমিটির চেয়ারম্যান বরাবরে অভিযোগ জানিয়ে ফৌজদারি মামলা গ্রহণ করতে আবেদন করেছে পটিয়ার বর্তমান সংসদ সদস্য ও স্বতন্ত্র প্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্ট নাজমুল করিম চৌধুরী।

অভিযোগের বিষয়ে নাজমুল করিম বলেন, গত দুই দিন ধরে দফায় দফায় আমাদের প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটছে। আমরা একাধিকবার এই বিষয়ে মামলা গ্রহণের জন্য নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান বরাবরে আবেদন জানিয়ে যাচ্ছি৷ এই অবস্থা চলতে থাকলে এলাকার শান্তি শৃংখলার আরো অবনতির আশঙ্কা করছি। সরকার ও নির্বাচন কমিশন একটি অবাধ নিরপেক্ষ নির্বাচন আয়োজনে বদ্ধপরিকর এই অবস্থায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সমর্থকের লেবাসে একদল সন্ত্রাসী নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে একের পর এক অপকর্ম চালিয়ে যাচ্ছে।

অভিযোগ উঠেছে, স্বতন্ত্র প্রার্থী সামশুল হকের সমর্থক ২নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল ইসলাম নুরু ও তার সহকারী ২০-২২ জন কর্মী পটিয়ার কুসুমপুরা ইউনিয়নে ঈগল প্রতীক এর নির্বাচনী অফিস নির্মাণ করিতে গেলে প্রতিপক্ষের সন্ত্রাসীরা অতর্কিতভাবে হামলা ও মারধর করে। এছাড়া মনসা চৌমুহনীস্থ ৫নং ওয়ার্ডে ঈগল প্রতিকের নির্বাচনী ব্যানার ফেস্টুন ছিঁড়ে ফেলে দেয় । উত্তর হরিনখাইন জনকল্যাণ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র সংলগ্ন বটতল এলাকায় ঈগল প্রতিকের সমর্থনে প্রচারে নিয়োজিত কর্মীদের বেধড়ক মারধর করে এবং প্রচারণায় ব্যবহৃত মাইক, ব্যাটারি এবং একাধিক গাড়ি ভাংচুর করা হয় । এছাড়া মেহের আটী ৯ নং ওয়ার্ডে স্বতন্ত্র প্রার্থী সমর্থক মাইনুউদ্দীন আদি নামের এক কর্মীকে মারধর করে গুরুতর আহত করেছে কতিপয় সন্ত্রাসীরা।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নেজাম উদ্দিন বলেন, জিরি এলাকায় সংঘটিত ঘটনায় থানায় একটি মামলা হয়েছে,তারই প্রেক্ষিতে আমাদের তদন্ত কাজ ও অভিযান দুটোই চলমান আছে। এলাকার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পটিয়া থানার পুলিশ সার্বক্ষণিক তৎপর আছে বলে জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Theme Customized By LiveTV