1. admin@chattogramvoice.com : CbCvVcgr :
  2. editior@chattogramvoice.com : FormanchYtv :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন

চট্টগ্রামে স্বর্ণ ব্যবসায়ী সুমন হত্যাকান্ডে জড়িত গ্রেফতার-৩

Reporter Name
  • Update Time : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ২৪৭ Time View

নিজস্ব প্রতিবেদক,চট্টগ্রাম:

চট্টগ্রামে স্বর্ণ ব্যবসায়ী সুমন হত্যাকান্ডে জড়িত তিনজনকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।
গ্রেপ্তারকৃতদের মধ্যে ১/মফিজুর রহমান দুলু (৫৬), চন্দনাইশ থানাধীন ৫নং বরমা ইউনিয়নের বাইনজুরী গ্রামের মৃত ইছহাক মিয়ার ছেলে।
২/মোঃ মামুন (৩৮) কোতোয়ালী থানাধীন আলকরন এলাকার লোকমান সওদাগর বাড়ির গোলাম র ছেলে। ৩-নুর হাসান রিটু (২৮) কোতোয়ালী থানাধীন এনায়েত বাজার এলাকার আব্দুল সওদাগর বাড়ির আব্দুল আলী সওদাগরের ছেলে।

জানা যায় কোতোয়ালী থানাধীন রিয়াজউদ্দিন বাজার আব্দুল্লাহ সিদ্দিকী রোড মুরগীহাটা লেইনস্থ সুপার মার্কেট ২য় তলা মুজিবুল হক এর ঘরে আর্থিক লেনদেন সংক্রান্ত বিরোধের জের ধরে লোহার রড, পাইপ, লোহার প্লাস দিয়ে এলোপাতাড়ী মারধর করে সুমনকে হত্যা করা হয়।
এ বিষয়ে ভিকটিমের মা বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেন। এ সংক্রান্ত প্রাথমিক সংবাদ প্রাপ্তির পর এডিশনাল ডিআইজি মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার) এর সার্বিক নির্দেশনায় এডিসি (দক্ষিণ) নোবেল চাকমা, পিপিএম, এসি (কোতোয়ালী জোন) অতনু চক্রবর্ত্তী, ও অফিসার ইনচার্জ এস. এম ওবায়েদুল হক এর নেতৃত্বে এসআই এইচ এম এরশাদ উল্লাহ, এসআই মোঃ মোমিনুল হাসান, এসআই মোঃ মেহেদী হাসান, এসআই মিজানুর রহমান, এসআই মুহাম্মদ মোশাররফ হোসাইন, এসআই নয়ন বড়ুয়া, এএসআই রণেশ বড়ুয়া, এএসআই সাইফুল আলম, এএসআই রুবেল মজুমদার সহ কোতোয়ালী থানার অফিসারদের নিয়ে একাধিক চৌকস টিম গঠন করে ভিকটিমের
মামার দেওয়া বর্ণনার ভিত্তিতে ভিকটিমকে হত্যাকারী আসামী দুলু, মামুন দেরকে সনাক্ত করা হয়। উক্ত তথ্যের ভিত্তিতে গত ২৬ তারিখ রাত ১০ টা থেকে ২৭ তারিখ রাত ১০ টা ৩০ মিনিটের পূর্ববর্তী বিভিন্ন সময়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানান এডিশনাল ডিআইজি মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Theme Customized By LiveTV