1. admin@chattogramvoice.com : CbCvVcgr :
  2. editior@chattogramvoice.com : FormanchYtv :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:০৬ অপরাহ্ন

চট্টগ্রামের উন্নয়ন ও অগ্রগতিতে সাংবাদিকদের ইতিবাচক ভূমিকা প্রত্যাশা: সিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক,চট্টগ্রাম:
  • Update Time : শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩
  • ২০৭ Time View
নিজস্ব প্রতিবেদক,চট্টগ্রাম:
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার কৃষ্ণ পদ রায় বলেছেন, সাংবাদিকরা জাতির বিবেক, সমাজের দর্পণ। জনমত সৃষ্টিতে সাংবাদিকরা কার্যকর ও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। তবে লেখনির মাধ্যমে বিশেষ কারও এজেন্ডা বাস্তবায়নের নাম সাংবাদিকতা নয়।
তিনি বন্দরনগরী চট্টগ্রামের উন্নয়ন ও অগ্রগতিতে সাংবাদিকদের ইতিবাচক ভূমিকা প্রত্যাশা করে বলেন, বর্তমানে সাংবাদিক পরিচয়ে কিছু ব্যক্তি অসত্য লেখনির মাধ্যমে নিজের হীন উদ্দেশ্য চরিতার্থ করার অপচেষ্টা চালাচ্ছেন। এতে করে মহান এ পেশার মর্যাদা নষ্ট হচ্ছে। তিনি কতিপয় অপসাংবাদিকদের বিষয়ে প্রকৃত সাংবাদিকদের সজাগ থাকার তাগিদ দেন।
তিনি গত ২রা নভেন্বর বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবে দৈনিক মানবকন্ঠের ১২ তম প্রতিষ্ঠাবাষির্কী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি সালাউদ্দীন মোহাম্মদ রেজা বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ হিসেবে কাজ করে যাচ্ছে। তারা সুন্দর সমাজ গঠনেও সকল ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন সংবাদিকরা। তিনি বস্তুনিষ্ঠ লিখনীর মাধ্যমে সরকারের তৃণমূল পর্যায়ের উন্নয়নমূলক কর্মকাণ্ডগুলো গণমাধ্যমগুলোতে তুলে ধরার আহবান জানান।
দৈনিক মানবকন্ঠ চট্টগ্রাম ব্যুরো ইনর্চাজ হাসান মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ মুস্তাফিজুর রহমান, এডিসি (পি আর) স্পিনা রানী প্রামাণিক ,এডিসি (দক্ষিণ) নোবেল চাকমা,মানবকন্ঠের চট্টগ্রাম ব্যুরোে স্টাফ রিপোর্টার মোহাম্মদ আলী।

গণমাধ্যম কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, গিয়াস উদ্দীন, নুর মোহাম্মদ রানা, এম এ হোসেন,ওমর ফারুক, মির্জা ইমতিয়াজ শাওন, সাজিদুল ইসলাম ইকবাল, সরোয়ার খান মন্জু, রাজীব সেন প্রিন্স, নুরুল ইসলাম টিটু, ওসমান সরোয়ার, শেখ ফরমান উল্লাহ চৌধুরী, রুজি চৌধুরী, তানভীর আহমেদ,তৈয়ব চৌধুরী মোহাম্মদ ওমর ফারুক, দিপক চৌধুরী কালু ও ইমরান সোহেল প্রমুখ।

পরে সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় কেক কেটে শুভেচ্ছা বিনিময় করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Theme Customized By LiveTV