1. admin@chattogramvoice.com : CbCvVcgr :
  2. editior@chattogramvoice.com : FormanchYtv :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন

নাসিরাবাদ স্পোর্টিং ক্লাবের ব্যবস্থাপনায় আম্বিয়া গ্ৰুপ এমেচার মাস্টার্স ক্রিকেট -২০২৩ সিজন ২ এর ট্রফি ও জার্সি উন্মোচন

নিজস্ব প্রতিবেদক,চট্টগ্রাম:
  • Update Time : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩
  • ২৫১ Time View

নিজস্ব প্রতিবেদক,চট্টগ্রাম:

চট্টগ্রাম এর ঐতিহ্যবাহী ক্রীড়া সংগঠন নাসিরাবাদ স্পোর্টিং ক্লাব এর ব্যবস্থাপনায় ও আম্বিয়া গ্ৰুপ এর পৃষ্টপোষকতায় মাস্টার্স ক্রিকেট সিজন ২ এর জার্সি ও ট্রফি উন্মোচন ২৫ অক্টোবর নগরীর অভিজাত রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয় । ক্লাবের উপদেষ্টা সাবেক ক্রিকেটার আব্দুল হাই জাহাঙ্গীর এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিবি ডাইরেক্টর ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন। তিনি তাঁর বক্তব্যে সাবেক ক্রিকেটারদের এই আয়োজন এর সাফল্য ও মাস্টার্স ক্রিকেট স্পন্সরদের প্রতি কৃতজ্ঞতা জানান। এছাড়া চট্টগ্রামের ক্রীড়াঙনে তিরিশ বছর ধরে বয়স ভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনে নাসিরাবাদ স্পোর্টিং ক্লাবের অনবদ্য অবদান রয়েছে বলে এর ধারাবাহিকতা অব্যাহত রাখার আহ্বান জানান।
এরফানুল ইসলাম খান লাবু’র সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে সাবেক কৃতি খেলোয়াড় ও স্পোটিং ক্লাবের উপদেষ্টা প্রয়াত শহীদুল ইসলাম খোকনের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও নিরবতা পালন করা হয় ।
উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন এন এইচ টি হোল্ডিং এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মুহাম্মদ তানসির, সিজেকেএস সহ-সভাপতি হাফিজুর রহমান, স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য জাকির হোসেন লুলু, টুর্ণামেন্ট চেয়ারম্যান ও আম্বিয়া গ্ৰুপ ব্যবস্থাপনা পরিচালক আবুল হাশেম রাজা, নাসিরাবাদ স্পোর্টিং ক্লাবের সহ সভাপতি যাহেদুর রহমান, যুগ্ম সম্পাদক মোহাম্মদ ফারুক টিটু, সদস্য ইমতিয়াজ পায়েল, আইনুল কবির জিতু প্রমুখ। টাইটেল স্পন্সর আম্বিয়া গ্ৰুপ এর সাথে সহযোগি স্পন্সর হিসেবে রয়েছেন এন এইচ টি হোল্ডিংস, হাক্কানী, বিএনও লুব্রিকেন্টস, মেরিডিয়ান গ্ৰুপ, রিলায়েন্স গ্ৰুপ, এস এন এম এগ্ৰো ।
টুর্ণামেন্ট অংশগ্রহণ কারী নয়টি দল চিটাগাং মাস্টার্স, নাইনটিন উইলোজ, চিটাগাং রয়্যালস, গোল্ডেন গ্লাভস, আগ্ৰাবাদ মাস্টার্স, হাক্কানী ক্রিকেট ক্লাব, চিটাগাং মাস্টার্স গোল্ড, হোয়াইট ফ্যালকন, লিজেন্ড ক্রিকেট ক্লাব কে দুটি গ্ৰুপে ভাগ করা হয় ।
গ্ৰুপ লিগ এর শীর্ষ চারটি দল সেমি ফাইনাল ও ফাইনাল খেলায় যোগ্যতা অর্জন করবে। এছাড়া যারা সেমিফাইনাল/ ফাইনাল খেলায় উত্তীর্ণ হবেনা সে দলগুলোর সমন্বয়ে প্লেইট কাপ এর খেলা হবে।

আগামী ৩রা নভেম্বর টুর্ণামেন্ট শুরু করার প্রত্যাশা ব্যক্ত করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Theme Customized By LiveTV