1. admin@chattogramvoice.com : CbCvVcgr :
  2. editior@chattogramvoice.com : FormanchYtv :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:০১ অপরাহ্ন

চট্টগ্রাম প্রেসক্লাবে ব্লাড ফ্রেন্ড সোসাইটির প্রতিষ্ঠা বার্ষিকী সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক,চট্টগ্রাম:
  • Update Time : শনিবার, ৬ মে, ২০২৩
  • ২৬০ Time View

৫ই মে -২০২৩ খ্রীঃ রোজ শুক্রবার বিকাল ৪টায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে চট্টগ্রাম প্রেসক্লাবের এস রহমান হলরুমে ব্লাড ফ্রেন্ড সোসাইটি’র ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়। উল্লেখ্য যে ২০০৫ সালের এই দিনে মানব সেবার মহান ব্রতে ঘর ছেড়ে মাঠে ময়দানে পথ চলতে শুরু করা এক ঝাঁক নবীন প্রবীন তরুন “রক্তদানের মাধ্যমে মানুষের কষ্ট ঘুচাব এবং জীবন বাচাঁব” এই প্রত্যয়ে এই সংগঠনটির প্রতিষ্ঠা করেন।

সংগঠনের সভাপতি মোঃ শওকত উল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে রক্তদানের বিষয়ে জ্ঞানগর্ভ বক্তব্য রাখেন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল এর রিজিয়ন হেড কোয়ার্টার লায়ন মোঃ ওসমান গণি এমজেএফ।
এছাড়া বক্তব্য রাখেন বিশেষ অতিথি ও পৃষ্ঠপোষক জাকির হোসেন ভূঁইয়া, সহ সভাপতি মো. নজরুল ইসলাম, কাজী আফাজ উল্লাহ, রফিকুল ইসলাম, কার্যকরী সদস্য কবি ও মুক্তিযোদ্ধা শুক্কুর চৌধুরী, সৈয়দ মোঃ সাইদুজ্জামান জুয়েল, মোঃ শহিদ সরোয়ার ম্যাক্সিম প্রমুখ।
প্রতিষ্ঠা বার্ষিকীতে ১৬ নং ওয়ার্ড সাবেক ওয়ার্ড কাউন্সিলর মরহুম সাইয়েদ গোলাম হায়দার মিন্টুকে রক্তদান, রক্তসংগ্রহ ও দাপ্তরিক কাজে বিশেষ অবদানের জন্য মরনোত্তর রক্তবন্ধু সন্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে উনার পক্ষে উনার স্ত্রী সন্মাননা ক্রেষ্ট ও সনদ গ্ৰহন করে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
একই সাথে বিশেষ অবদানের জন্য সংগঠনের উপদেষ্টা প্রফেসর মোঃ কামাল উদ্দীন চৌধুরী ও সাবেক সাধারণ সম্পাদক প্রফুল্ল কুমার দাশকে আজীবন রক্তবন্ধু সন্মাননা এবং সেরা অনলাইন এক্টিভিটিস্ট সেবা প্রদানের জন্য সাহিক আলম প্রান্তকে বিশেষ সন্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন মোহাম্মদ শাহ হোসাইন, অতঃপর সভাপতি, প্রধান অতিথি, বিশেষ অতিথি সহ কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী ‌অনুষ্টানের শুভারম্ভ হয়। পুরো অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক মোঃ মঈনুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমন্ত্রিত কবি অরুপ কুমার বড়ুয়া, কবি সুপ্রিয় কুমার বড়ুয়া, কবি সুমন রহমান, কবি স্মরণিকা চৌধুরী, কবি বনশ্রী বড়ুয়া রুমি, সাংবাদিক লিটন দাশ, সাংবাদিক শেখ ফরমান উল্লাহ্ চৌধুরী, লিওবৃন্দ সহ সংগঠনের সদস্যবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Theme Customized By LiveTV