1. admin@chattogramvoice.com : CbCvVcgr :
  2. editior@chattogramvoice.com : FormanchYtv :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

৯ মাস পর যুবদলের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক:
  • Update Time : বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২১২ Time View

৯ মাস পর জাতীয়তাবাদী যুবদলের ২৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। আজ বুধবার বিকেলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

নবগঠিত এই কমিটিতে সভাপতি হিসেবে রয়েছেন সুলতান সালাউদ্দিন টুকু, সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন আবদুল মোনায়েম মুন্না। এছাড়া সিনিয়র সহসভাপতি হিসেবে মামুন হাসান ছাড়াও সহসভাপতি পদে ১৫ জন রয়েছেন।

সেই সঙ্গে কমিটিতে ১০টি বিভাগে একজন করে সহসভাপতি রাখা হয়েছেন। কমিটির অন্য সদস্যরা হলেন-সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার, প্রচার সম্পাদক আব্দুল করিম সরকার, দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল, কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা প্রমুখ।

কমিটিতে একটি বড় অংশ ছাত্রদলের সাবকে নেতাদের অন্তর্ভুক্ত করা হয়েছে। এর মধ্যে একসময়ের ডাকসাইটে নেতা যুগ্ম সম্পাদক পদমর্যাদার সাইদ ইকবাল টিটু, আসাদুজ্জামান পলাশের মতো নেতারাও রয়েছেন।

এর আগে গত ২২ মে যুবদলের ৮ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল। ২০১৭ সালের ১৬ জানুয়ারি সাইফুল আলম নীরবকে সভাপতি ও সুলতান সালাহউদ্দিন টুকুকে সাধারণ সম্পাদক করে যুবদলের কমিটি গঠন করা হয়। তখন পাঁচ সদস্যের ওই কমিটিকে দ্রুত পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেয় বিএনপির হাইকমান্ড।

তিন বছর মেয়াদি ওই কমিটির মেয়াদ শেষ হওয়ার পর ২০২০ সালের ফেব্রুয়ারিতে ১১৪ সদস্যের আংশিক কমিটি গঠন করা হয়। এরপর আর পূর্ণাঙ্গ কমিটি হয়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Theme Customized By LiveTV