1. admin@chattogramvoice.com : CbCvVcgr :
  2. editior@chattogramvoice.com : FormanchYtv :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:৫২ অপরাহ্ন

অসাধারণ ব্যক্তিকে রাষ্ট্রপতি পদে মনোনয়ন দেওয়া হয়েছে: তথ্যমন্ত্রী

Reporter Name
  • Update Time : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২২৫ Time View

নিজস্ব প্রতিবেদক:

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি গণতান্ত্রিক প্রক্রিয়ার প্রতি অশ্রদ্ধাশীল। এজন্য রাষ্ট্রপতি নির্বাচন নিয়ে তাদের আগ্রহ কম। তাদের আগ্রহ কেবল খালেদা জিয়া ও তারেক রহমানের প্রতি। তবে আওয়ামী লীগের পক্ষ থেকে একজন অসাধারণ ব্যক্তিকে রাষ্ট্রপতি পদে মনোনয়ন দেওয়া হয়েছে।

রবিবার দুপুরে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সভাকক্ষ বাংলাদেশ সংবাদপত্র পরিষদের সঙ্গে মতবিনিময় ও সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। এ সময়ে বিএসপির সভাপতি মোজাফফর হোসেন পল্টু ও সেক্রেটারি এম জি কিবরিয়া চৌধুরী উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপতি পদে আওয়ামী লীগের প্রার্থী শাহাবুদ্দিন চুপ্পু সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আওয়ামী লীগের পক্ষ থেকে একজন অসাধারণ ব্যক্তিকে রাষ্ট্রপতি পদে মনোনয়ন দেওয়া হয়েছে। আমাদের সংসদীয় দলের বৈঠক বসেছিল শনিবার (১১ ফেব্রুয়ারি)। তখন রাষ্ট্রপতি পদের মনোনয়নের জন্য সংসদীয় দলের নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দায়িত্ব দেওয়া হয়। সেই ক্ষমতাবলে তিনি বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন চুপ্পুকে তিনি রাষ্ট্রপতি পদে মনোনয়ন দিয়েছেন।

বিএনপির পদযাত্রা নিয়ে এক প্রশ্নের জবাবে হাছান মাহমুদ বলেন, সারা দেশে সংঘর্ষ ছড়িয়ে দিতে বিএনপি পদযাত্রা করছে। দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করার আসৎ উদ্দেশ্য ছিল তাদের। আওয়ামী লীগের নেতাকর্মীরা সতর্ক পাহারায় ছিল। শান্তি সমাবেশ করেছে, যে কারণে বিএনপি যেভাবে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চেয়েছিল, তারা তা পারেনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Theme Customized By LiveTV